টাইমস ওয়ার্ল্ড ডেস্ক : ইসরায়েলের জেরুজালেমে এক দল সৈন্যের ওপর ট্রাক হামলায় ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। ঘটনাটিকে একটি সন্ত্রাসী আক্রমণ বলেই সন্দেহ করছে পুলিশ। হামলার ঘটনার পরপরই আক্রান্ত সেনাদলের কয়েকজন সদস্যই ট্রাকটির চালককে গুলি করে হত্যা করে। খবর বিবিসির।

ইসরায়েল বেতারে জেরুজালেম পুলিশের মুখপাত্র লুবা সামরি বলেন, “এটি একটি সন্ত্রাসী হামলা, এটি ভিড়ের মধ্যে দ্রুতগতিতে গাড়ি চালিয়ে দিয়ে হামলা। ”

জেরুজালেমের পুরো শহরের কাছে একটি রাস্তায় একদল ইসরায়েলি সৈন্য একটি বাস থেকে নামার সময় চলন্ত ট্রাক দিয়ে আক্রমণটি চালানো হয়। রেডিওর খবরে বলা হয়, রাস্তার ওপর অনেক দেহ পড়ে থাকতে দেখা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা কিছু ছবিতে দেখা যায় ট্রাকটির সামনের উইন্ডস্ত্রিনে বুলেটের আঘাতে বেশ কিছু ফুটো তৈরি হয়েছে।

গত ১৫ মাসে ইসরায়েলিদের ওপর বেশ কিছু ফিলিস্তিনি আক্রমণের ঘটনা ঘটেছে, যার বেশির ভাগই ছুরি দিয়ে চালানো, তবে কয়েকটিতে যানবাহনও ব্যবহৃত হয়। এসব আক্রমণে ৩৫ জন ইসরায়েলি নিহত হয়। এছাড়া, কয়েকদিন আগে জার্মানির বার্লিন শহরে ট্রাক দিয়ে চালানো এমনই একটি আক্রমণে ১২ জন নিহত হয়।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ আশা/ নীরব/এস আর/ ৮ই জানুয়ারী, ২০১৭