নিজস্ব প্রতিবেদক,প্রতিষ্ঠার পাঁচ বছর পূরণ করে যাচ্ছে অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস২৪ ডটকম। ২০১২ সালের ১৪ মে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছিল প্রতিষ্ঠানটি। আজ পাঁচ বছর শেষ করে ছয় বছরে পা রাখতে যাচ্ছে।

৫ম বর্ষপূর্তি উপলক্ষে ঢাকাটাইমস২৪ ডটকমের লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক আরিফুর রহমান দোলন। তিনি বলেন, হাটি হাটি পা পা করে এগিয়ে যাওয়া ঢাকাটাইমস২৪ ডটকম এখন সারাদেশের পাঠকদের কাছে বেশ সামাদৃত। লেখকদের সক্রিয়তা এবং পাঠকদের ভালোবাসা এই জনপ্রিয়তা এনে দিয়েছে।
শুরু থেকে নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বদ্ধপরিকর অনলাইন ভিত্তিক এই সংবাদ মাধ্যমটি। আগামী দিনেও এই ধারাবাহিকতা বজায় রাখার কথা বলেছেন পত্রিকাটির সম্পাদক।
প্রতিষ্ঠার পর থেকে তথ্য-প্রযুক্তির উৎকর্ষতা ও আধুনিকায়নের সঙ্গে মিল রেখে যাচ্ছে ঢাকাটাইমস২৪ ডটকম। যুগের সঙ্গে তাল মিলিয়ে পাঠকদের পছন্দ ও চাহিদার প্রতি নজর রেখে এরই মধ্যে দু-বার সাজসজ্জায় পরিবর্তন এনেছে অনলাইন পত্রিকাটি। ভবিষ্যতে এগিয়ে থাকতে গবেষণা অব্যাহত রেখেছে প্রতিষ্ঠানের উন্নয়ন ও গবেষণা বিভাগের কর্মীরা।
পেশাদারিত্ব বজায় রেখে প্রতিষ্ঠানটির সংবাদকর্মীরা নিরলস কাজ করে যাচ্ছে। শুধু নিত্যদিনের খবর নয়, খবরের পেছনের খবরও বের করে আনছে চৌকস ও পরিশ্রমী সাংবাদিকেরা।
৫ম বর্ষপূর্তি উপলক্ষে অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ রোববার সকাল থেকে ঢাকার ইস্কাটন গার্ডেনে পত্রিকাটির কার্যালয়ে এই অনুষ্ঠান চলবে। লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতাদের অনুষ্ঠানে যোগ দিতে আমন্ত্রণ জানাচ্ছে ঢাকাটাইমস২৪ ডটকম পরিবার।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এস আর/নীরব/কে আই/ ১৩ মে ২০১৭